20 comments on “বিষয়: যখন প্রভা –রাজিব

  1. এই বিষয়টা নিয়ে আমি আসলে কোন মন্তব্য করতেই চাইনা। করতে চাইনা দুটো কারনে।

    ১। রাজিব প্রভা অথবা আপূর্ব যা ইচ্ছা তাই করুক তাতে আমার কিছু চায় আসে না। তিন জনই প্রাপ্ত বয়স্ক এবং তাদের বাবা মা বেঁচে আছে। প্রত্যেকে নিজেদের জীবনের কর্মের ফল ভোগ করে এবং করবে। মডেলদের ব্যাপার স্যাপার আমি বুঝিনা। তাদের জীবন তারা যা ইচ্ছা তাই করুক। প্রভা কোন প্রথম মডেল বা অভিনেত্রি না যে এই সব কাজ করে বেরায়। তার ভিডিও এখন মানুষের ঘরে ঘরে অন্যদেরটা নেই। পার্থক্য শুধু এইখানেই। যার যার ব্যাক্তিগত ব্যাপার।

    ২। আমার কাছে মনে হয়েছে প্রভা জেনে শুনেই ভিডিওগুলো করেছে। বাগদত্তা কে সে যতই বিশ্বাস করুক না কেন, কোন মেয়েই চাবে না এইরকম কোন দৃশ্য ক্যামেরায় বন্দি করতে। সে যেখানে জানে এই রকম কিছু ভিডীও রাজিবের কাছে এবং জানা সত্তেও জাজিব কে ছেরে সে তার পছন্দের পাত্র কে বিয়ে করছে সেখানে কারও কিছু করার নেই। আবারও তাদের ব্যাক্তিগত ব্যাপার।

    কমেন্ট করলাম আপনার লেখাটার একটি লাইন পড়ে – ‘সবচেয়ে বেশি ক্ষতি হয়েছে আমাদের তরুন সমাজের বিশেষ করে টিনএজদের।’ ক্ষতি আসলেও হয়েছে এবং হচ্ছে। আমার পরিচিত এমন কেও নেই যে ভিডিও গুলো দেখেনি এক আমি ছারা। আমি দেখতেও চায়নি তাই আমাকে কেও দেখায়নি। তারপরও এক ফ্রেন্ড জোড় করে একটা পার্ট দেখিয়েছে। সেই দেখাতেই যা বুঝার আমি বুঝে নিয়েছি।

    • তুমি ছিলে, ঝড় ছিল.@ অণেক ভাল লাগল আপনার সুন্দর মন্তব্য পড়ে।
      আসলে আমি এই লিখাটা লিখেছি বিশেষ করে টিনএজদের বিষয়টা চিন্তা করে মাথায় রেখে।
      আর আপনার কথায় যুক্তি আছে।
      ধন্যবাদ………..

  2. আরে প্রভ যদি হয় পর্নষ্টার তো রাজীব ও বা কম কিসে???
    আরে রাজীব যদি তাকে এতোই ভালবাসতো(!!!!!) তাহলে কখনোই ভিডিও গুলো উন্মুক্ত হতনা

    সালা বাংলাদেশের রাজনীতিবিদদের চেয়ে নটাঙ্কিবিদরা কম যায় না

    আরে ভাই ভিডিওটায় শুধু যে সমাজের ক্ষতি হয়েছে তা নয়,
    আন্তর্জাতিক অঙ্গনে এটা বেশি প্রভাব ফেলেছে,

    আর ভাই বৈবাহিক অবস্থার পুর্বে এগুলা হল জিনা করার সমান

  3. “আগে আপনার ভাল হয়ে তারপর ভাল নাটক কিংবা চলচ্চিএ তৈরি করা উচিত । এভাবে আমাদের মূলোবোধ এবং মিডিয়াকে গলা টিপে হত্যা করবেন না”
    কথাটা ভালো লাগলো। আপনার কথায় যুক্তি আছে।
    সহমত

    • ধণ্যবাদ আপনাকে ইফতেখার ভাই …………
      আমার ব্লগে ঘুরে যাত্তয়ার জন্য। আর আপনার মন্তব্যটা অনেক ভাল লাগল। আপনি আমার কথাটার মানে বুঝতে পারছেন।

  4. At first I want to say sorry as I am Post Replying in Neglish Font,by the way in my openion :_ ekhane 2joner e vul ase, but Razib er vul e beshi bcz:_

    1. Uni o bear aga sex korsa
    2. Uni sex korsa valo kotha tahole abar vedio korlo keno???
    3. Assa vedio korsa valo kotha tahole abar vedio publish korlo keno???

    R Razib jodi shotti prova k valobashe tahole Provar ei khoti keno korlo? eta shudhu provar khoti na,amader Mediar khoti,amader torun der khoti,amader jatir khoti.Bear por prova shukhe thakuk eta rajib er chinta vabna thaka uchit silo…..Thanks

  5. অবশেষে প্রভা মুখ খুললেন

    পিবিসি নিউজ: মডেল-অভিনেত্রী প্রভাকে নিয়ে মিডিয়া তোলপাড়। সম্প্রতি বেশকিছু পত্রিকায় ‘আত্মহত্যা করেছেন প্রভা!’ এরকম গুজব সংবাদ প্রকাশ হয়েছে। প্রভার আত্মহত্যার খবর প্রকাশ হওয়ায় অনেক পাঠক ও মিডিয়াকর্মীর মধ্যে নানা প্রশ্ন দেখা দিয়েছে।
    [img]http://www.probashibarta.com/admin/upload_images/1285872792Prova.jpg[img]

    বিয়ের পর এই প্রথম প্রভা কথা বলেছেন পিবিসি নিউজের সঙ্গে
    পিবিসি নিউজ: সংসার জীবন কেমন কাটছে?

    প্রভা: ভালোই কেটে যাচ্ছে দিন। সংসার জীবনে নতুন, তাই অনেক কিছুই বুঝে উঠতে সময় লাগছে। আপাতত চেষ্টা করছি সংসারটাকে গুছিয়ে আনার। এ ক্ষেত্রে আমার শ্বশুরবাড়ির লোকজন অনেক সহযোগিতা করছেন।

    পিবিসি নিউজ: স্বামী হিসেবে অপূর্ব কেমন?

    প্রভা: অপূর্বর সঙ্গে আমি অনেক নাটকে অভিনয় করেছি। একজন সুঅভিনেতার পাশাপাশি একজন মানুষ কিংবা স্বামী হিসেবে ও সত্যিই অপূর্ব। খুবই রোমান্টিক একটা মানুষ ও, যথেষ্ট দায়িত্বশীলও। প্রতিনিয়ত আমাকে ছায়ার মতো আগলে রাখে মানুষটা। অপূর্বর মতো একজন মানুষকে স্বামী হিসেবে পেয়ে আমি সত্যিই সুখী।

    পিবিসি নিউজ: শুনেছি আপনি নাকি আত্মহত্যা করতে চেয়েছিলেন?

    প্রভা: আমি কেন আত্মহত্যা করব? আত্মহত্যা করার মতো কোনও পাপ কি আমি করেছি? নিছক বোকামি আর অন্ধবিশ্বাসের কারণে আমি আজ প্রতারণার শিকার। আর এই আত্মহত্যার সংবাদটি সম্পূর্ণ গুজব। আমার নিন্দুকরা এ ধরনের অপপ্রচার চালাচ্ছে। এসব নিয়ে আমরা কেউই ভাবছি না। আমাদের সংসারে ফাটল ধরানোর জন্য মুখরোচক ঘটনা তৈরি করে একের পর এক গুজব ছড়াচ্ছে। আমি বুঝতে পারছি না আমার সংসারে চির ধরিয়ে তাদের কি পাবার থাকতে পারে। ডিভোর্স হলেই কি সব সমস্যার সমাধান হবে? নাকি আমার অভিনয় ক্যারিয়ারকে ধ্বংস করতে পারলেই তাদের সুখ।

    পিবিসি নিউজ: বিষয়টি খুলে বলুন।

    প্রভা: নিন্দুকরা প্রতিনিয়ত অপূর্বকে নানা ধরনের কথা বলে বিভ্রান্ত করার চেষ্টা করছে। এ নিয়ে অপূর্ব খুবই বিরক্ত হলেও মোটেও চিন্তিত নন। আমার অন্ধবিশ্বাস আর বোকামির জন্যই এ ধরনের একটা পরিস্থিতির সম্মুখীন হতে হয়েছে আজ। আর তার ফায়দা লুটতে চাইছে কিছু সুযোগসন্ধানী মানুষ। চক্রান্তকারীদের উদ্দেশে আমি শুধু একটা কথাই বলতে চাই, আমি আর অপূর্ব খুব ভালো আছি। সুন্দর করে সংসার সাজিয়েছি। নিজ স্বার্থ চরিতার্থ করার জন্য যারা এখন আমাকে আর অপূর্বকে ঘিরে এমন মুখরোচক খবর প্রচার করে বেড়াচ্ছে, সময়ের স্রোতে তাদের মুখ একসময় বন্ধ হয়ে যাবে। আর আমার যারা শুভাকাক্সক্ষী রয়েছেন তাদের আশ্বস্ত করার জন্য শুধু এটুকুই বলব, শ্বশুর-শাশুড়িদের ভালবাসায় আমরা সুখেই আছি। আমাদের জন্য দোয়া করবেন আমরা যেন সুখী হই। এটাই আমার প্রার্থনা।

    পিবিসি নিউজ: বর্তমান ব্যস্ততা প্রসঙ্গে বলুন।

    প্রভা: বিয়ের আগে থেকেই অভিনয় কমিয়ে দিয়েছি। এখন কয়েকটি ধারাবাহিকে কাজ করছি। গল্প ও চরিত্র পছন্দ হলে নাটক করব। তাছাড়া বেশিরভাগ সময়ই এখন সংসারে ব্যয় করছি। সংসারের প্রতি একটু বেশি মনোযোগী হয়েছি। বিয়ের পর কোথাও ঘুরতে যেতে পারিনি। ইচ্ছে আচ্ছে আমরা কয়েকদিনের মধ্যে দেশের বাইরে ঘুরে আসব।

    —–Sources PBC——

মন্তব্য করুন

